অলস ঘুম
- কচি মুহম্মাদ ওবায়দুল্লাহ ০১-০৫-২০২৪

সকালের সোনালী
আলোয় ঘুম ভেঙে দিল
এত মজার ঘুম ভেঙে
জানিনা কি পেল,
চোখ মেলতেই সূযের
এক ঝলক হাসি
অলস ‍বিছানা ছারতে
কি চাইছে আমায়,
সকালের মধূর ঘুম ভেঙে
উঠছিনা উঠবোনা ভাবছি
অলস খুবই অলস অলসতায় থাকছি।
হঠাৎ করেই ঠকঠক শব্দ
কেউ এলো বুঝি খুজতে আমায়,
দরজা খুলতেই আমি অবাক
খবরের কাগজ পেয়েছি একঝাক,
আবার চোখে ঘুম,সেই অলসতা
বকছি তারে
সকালের মিষ্টি রোদের আলো
অমার ঘুম ভাঙ্গীয়ে গেলো।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।